শেরপুরে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: শেরপুর জেলা শহরের উপকণ্ঠে খোয়ারপাড় মোড় থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আব্দুল জুব্বার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১৪ জুন শুক্রবার দুপুর ১টার দিকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল জুব্বার কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার খাটিয়ামারি গ্রামের জনৈক আব্দুল কাদেরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দুপুর ১টার দিকে শহরের খোয়ারপাড় মোড়ে অভিযান চালায়। এসময় কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী রৌমারি এলাকা থেকে ইয়াবার একটি চালান নিয়ে শেরপুর শহরের খোয়ারপাড় মোড়ে সিএনজি অটোরিক্সা থেকে নামার সময় আব্দুল জুব্বারকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে আন্ডারওয়ারের পকেটে লুকিয়ে রাখা এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে তিনি বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর