ফেনীর সেই ভিক্ষুককে ২০ হাজার টাকা দিচ্ছেন ইতালি প্রবাসী রাসেল

১৩ জুন (বৃহস্পতিবার) “বৃদ্ধ ভিক্ষুকের ১৯ হাজার টাকা ছিনতাই, কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে বার বার মূর্ছা” শিরোনামে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর ফেনীর অসহায় সেই বৃদ্ধর পাশে এসে দাঁড়িয়েছেন রাসেল গাজী (৩৫) নামে এক ইতালি প্রবাসী।

উল্লেখ্য, বৃদ্ধের টাকা ছিনতাই হওয়ায় পর তিনি নিজ উদ্যোগে ফেনী মডেল থানাসহ বিভিন্ন যায়গায় মুঠো ফোনে তথ্য সংগ্রহ করে বৃহস্পতিবার দুপুরে একটি প্রতিবেদন প্রকাশ করেন।

ভিডিওটি প্রকাশ হওয়ার পর সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, প্রবাসী রাসেল গাজী (৩৫) পিতা: মরহুম গাজী, আক্কেল আলী বাড়ী, জেলা মুন্সিগঞ্জ থানা:শ্রীনগর গ্রাম- ভাগ্যকুল মান্দ্রা। বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকেন ইতালির রোমে। পেশায়- ব্যবসায়ী।

২০০৭ সাল থেকে ইতালিতেই রয়েছেন তিনি। আট ভাই ও সাত ভাই-বোনদের মধ্যে তিনি সপ্তম। গ্রামে বৃদ্ধা মা আছেন। ৬ সালে বাবা মারা যাবার কিছুদিন পর অর্থাৎ ৭ সালে ইতালি পাড়ি জমান, ১০ সালে ফিরে বিয়ে করেন, আবার চলে যান। ১৩ সালে এসে স্ত্রীকে নিয়ে যান।

প্রবাসী রাসেল গাজী নিজের ও তার পরিবারের সকলের জন্য দোয়া চেয়েছেন। এদিকে শুধু গাজী রাসেলই নয়, সৌদি প্রবাসী নারায়ণগঞ্জ আড়াইহাজারের কবির ২ হাজার টাকা, সৌদি প্রবাসী নোয়াখালী সেনবাগের শহীদ তিন হাজার টাকা, ও গাজীপুর জেলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট আবু আক্তার হোসেন খান বুলু ১৯৬০ টাকা সহায়তা দিয়েছেন। উল্লেখ্য টাকাগুলো শীঘ্রই ওই বৃদ্ধের কাছে হস্তান্তর করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর