বেপরোয়া ট্রাকের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

নরসিংদীর মনোহরদীতে বেপরোয়া ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী।

শনিবার (৬ মার্চ) ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের কোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. মামুন (৩০), নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৬০) ও নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার মোসলেম উদ্দিনের স্ত্রী আলেয়া বেগম (৬০)।

পুলিশ জানান, শনিবার দুপুরে মাটিভর্তি একটি ড্রামট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। ড্রাম ট্রাকটি কোনাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মো. মামুন মারা যান।

এ সময় অপর চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে আছিয়া বেগম ও আলেয়া বেগমও মারা যান।

দুর্ঘটনায় আহত অপর দুজন আলামীন (৪০) ও শহিদুল ইসলামকে (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাত ৯টায় মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিসুর রহমান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরই চালক ড্রামট্রাকটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর