খুলনায় পরিবহন চলাচল বন্ধের গুঞ্জন

খুলনা জেলার ১৮টি সড়কে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকবে বলে শোনা যাচ্ছে। বিএনপি নেতাদের দাবি, শনিবার তাদের মহাসমাবেশকে কেন্দ্র করেই পরিবহন বন্ধ রাখা হচ্ছে। যেন অন্য জেলা থেকে বিএনপি নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হতে না পারে।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, পরিবহন বন্ধ করে দিয়েই সমাবেশ বন্ধ হয়ে গেছে এমনটা ভাবা কোনো অবকাশ নেই। পরিবহন বন্ধ রাখা মানে আমাদের অধিকারের উপর নগ্ন হস্তক্ষেপ করা। পরিবহন বন্ধ হতে এমনটা জেনেই আমরা সমাবেশের প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য, আগামী শনিবার (২৭ ফেব্রুয়ারি) সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দেশের ৬ সিটিতে সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে খুলনাতে মহাসমাবেশের পূর্ব ঘোষিত কর্মসূচি রয়েছে।

এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীরউত্তম)। বিশেষ অতিথি থাকবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। প্রধান বক্তা ছয় সিটির সাবেক মেয়র প্রার্থীরা।

বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর