আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাই: রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় জেসমিন বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। বুধবার (১২ জুন) দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার খালেক মিয়ার বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ পোশাক কারখানার শ্রমিক ও তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে বলে জানা গেছে।

খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর বরাত দিয়ে জানা গেছে, খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে এই দম্পত্তি। আজ (বুধবার) সকালে প্রতিবেশীরা নিহতের ঘরের দরজা খোলা এবং ভিতরে কোন শব্দ শুনতে না পেয়ে ভিতরে প্রবেশ করে গলায় ওড়না পেচানো অবস্থায় জেসমিন বেগমকে বিছানার ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক (দিপু) জানান, ধারনা করা হচ্ছে গৃহবধূকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া নিহতের মাথায় আঘাতের চিহৃও রয়েছে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে জানান তিনি।

এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এই ভারপ্রাপ্ত কর্মকর্তা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর