যাত্রী বেশে বাসের অতিরিক্ত ভাড়া নেওয়া ধরলেন শ্রীবরদীর ইউএনও

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ছদ্মবেশে (যাত্রী বেশে) টিকিট কেটে বাসযাত্রীদের কাছ থেকে আদায়কৃত অতিরিক্ত ভাড়ার টাকা ফেরত নিয়ে দিলেন শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। এসময় তার সাথে ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) মঞ্জুরুল আহসান। ১১ জুন মঙ্গলবার রাত ১০ টার দিকে শ্রীবরদী পৌর শহরের চৌরাস্তা মোড়ে অবস্থিত বাস কাউন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে যাত্রীদের অতিরিক্ত বাস ভাড়ার টাকা ফেরত দেন।

ঈদের ছুটিতে সারাদেশে থেকে অনেকেই নিজ বাড়িতে ঈদ উদযাপন করতে আসে আবার ছুটি শেষে কর্মস্থলে ফেরত যেতে হচ্ছে সবাইকে। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী বাস কাউন্টার থেকে ঢাকাগামী যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায় করে আসছিল। এ প্রেক্ষিতে মঙ্গলবার রাতে ছদ্মবেশে যাত্রীসেজে ইউএনও সেঁজুতি ধর ও সহকারি কমিশনার (ভূমি) মঞ্জুর আহসান পৌর শহরের চৌরাস্তায় অবস্থিত বাস কাউন্টার থেকে শ্রীবরদী-ঢাকা’র দুটি টিকিট ১২শত টাকা দিয়ে ক্রয় করেন। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি বুঝতে পেরে অন্যান্য কাউন্টার প্রতিনিধিগণ দ্রুত সটকে যায়। পরে কাউন্টারে অবস্থিত অন্যান্য যাত্রীদের সাথে কথা বলে বাস কাউন্টারের লোকজন ডেকে এনে অতিরিক্ত ভাড়া ফেরত দেন। টাকা ফেরত পেয়ে যাত্রীরা উৎফুল্ল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর