প্রবাসীর স্ত্রীকে পালিয়ে বিয়ের অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

নিউজ ডেস্কঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় যুবলীগ নেতা রজিব হোসেন রাজু পাশের গ্রামের এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ ওঠেছে। রাজু উপজেলার আকবপুর ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক। এই ঘটনায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই জের ধরে ঈদুল ফিতরের পর ৬ মে রাতে দুইজন পালিয়ে যায়। ওই নারীর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। বড় মেয়ে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক করার কথা থাকলেও মায়ের এমন কাণ্ডে এখন আর এই বিয়ে হচ্ছে না।

অপর দিকে উপজেলার আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী ও সন্তান রয়েছে। তার প্রথম স্ত্রী আত্মহত্যা করে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর পরিবারে দুটি ছেলে সন্তান ও একটি মেয়ে রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর