সাভারে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণের উদ্বোধন

সাভারের ভাকুর্তা ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের শুভ উদ্বোধন করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। রবিবার (২৪ জানুয়ারি) বিকালে বীর মুক্তিযোদ্ধা সাবেক সফল মন্ত্রী অ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি’র উদ্যোগে ভাকুর্তা ইউনিয়নের বটতলায় মাবিয়া কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এর শুভ উদ্বোধন হয়।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন। অন্যান্যদের মাঝে এসময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা (উত্তর) এর সাধারণ সম্পাদক সায়ম মোল্লাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব জানান, বীর মুক্তিযোদ্ধা সাবেক সফল মন্ত্রী অ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি’র উদ্যোগে এই এলাকায় সপ্তাহব্যাপী শীত বস্ত্র বিতরণ চলবে। আজ এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো। যারা সপ্তাহব্যাপী এই কার্যক্রম তদারকিসহ সার্বিক ব্যবস্থাপনায় নিয়োজিত রয়েছেন, সাভার উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি শীতার্তদের পাশে থাকার জন্য সকল বিত্তবানদের প্রতি আহবান জানাই।

উল্লেখ্য, সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণের প্রথম দিনে কয়েক‘শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর