চুরির অপবাদ দিয়ে বড় ভাইয়ের গরু ও ধান নিয়ে গেল অন্য ভাইয়েরা

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় টাকা চুরির অপবাদ দিয়ে বড় ভাইয়ের গরু ও ধান নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে আপন অন্য তিন ভাইয়ের বিরুদ্ধে। উপজেলার টগরবন্ধ ইউনিয়নের কুমুরতিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বড় ভাই নাজমুল হোসেন। অভিযোগ সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয়াদি নিয়ে গত পাঁচ-ছয় মাস ধরে বড় ভাই নাজমুল হোসেনের বিরুদ্ধে একজোট হয়ে বিরোধ করে আসছিলো অন্য তিন ভাই মিরাজ মোল্যা, আজম মোল্যা ও বায়েজিদ মোল্যা। এরই ধারাবাহিতায় গত ছয় তারিখে নাজমুল হোসেন ও তার স্ত্রীকে ঘর থেকে ৬০ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে সেই টাকা ফেরত চায় অন্য ভাইয়েরা।এই টাকা দিতে অস্বীকৃতি জানালে গত আট তারিখে সকাল ১০টার দিকে বড় ভাই নাজমুলের স্ত্রীকে মারধর করে অন্য তিন ভাই।এসময় নাজমুল তার স্ত্রী’র মারধর ঠেকাতে গেলে মিরাজ মোল্যা রামদা নিয়ে ধাওয়া করে।

জীবন বাঁচাতে ধাওয়া খেয়ে নাজমুল নদীর চরে চলে গেলে এই সুযোগে গোয়ালে থাকা একটি গাভী, গাভীর বাছুর ও নাজমুলের বসতঘরে থাকা আনুমানিক ২৫ মন ইরি ধান নিয়ে যায় তারা। বড়ভাই নাজমুল কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের বলেন, পারিবারিক বিষয়াদি নিয়ে পাঁচ-ছয় মাস ধরে আমার অন্য ভাইয়েরা আমার সাথে বিরোধ করে আসছে।এর আগেও কয়েকবার আমার স্ত্রীকে ওরা মারধর করেছে।বিভিন্ন ভাবে আমাদের সাথে ওরা পা পাড়ায় ধরে গ্যাঞ্জাম করার চেষ্টা করে আসছে।এখন ওরা আমাকে ও আমার স্ত্রীকে টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়ে আমার গরু ও ধান নিয়ে গেছে এবং বাড়ী ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য আমাদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে।

এখন যদি আমার স্ত্রী এই চোরের মিথ্যা অপবাদ সইতে না পেরে আত্মহত্যা করে তাহলে এর দায় নেবে কে? আমার ছোট ছোট তিনটে বাচ্চা রয়েছে তাদের কি হবে? জানতে চাইলে অভিযুক্ত মেঝ ভাই বায়েজিদ ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, এরকম কোন ঘটনাই ঘটে নাই। আমরা কারো ধান ও গরু নেই নাই।এগুলো মিথ্যা কথা। তবে ছোট ভাই মিরাজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওনার কাছে আমি ধারের ২লক্ষ টাক পাবো। আমার টাকা দিয়ে দিক তাহলে আমি তার গরু ও ধান দিয়ে দিচ্ছি।

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করীম বলেন, “অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আইনুনাগ ব্যবস্থা নেওয়া হবে”।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর