পুলিশের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু, আহত তিন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক সিআইডি পুলিশ সদস্য অসীম কুমার ভট্টাচার্যের ছুরিকাঘাতে শেফালী অধিকারী (৪৭) নামে এক শাশুড়ির মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই পুলিশ সদস্যের স্ত্রী ফাল্গুনি অধিকারী, শ্যালক আনন্দ অধিকারী ও শ্বশুর সদানন্দ অধিকারীও মারাত্বক জখম হয়েছেন বলে জানা গেছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত জামাই অসীম কুমার ভট্টাচার্য পলাতক রয়েছেন। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশের সিআইডি বিভাগে কনস্টেবল হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানান, সিআইডির কনস্টেবল অসীম ও তার স্ত্রী ফাল্গুনি আলমডাঙ্গা কলেজপাড়ার ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন। পারিবারিক কলহের কারণে শুক্রবার রাতে স্ত্রী ফাল্গুনি পাশের মহল্লার মাদরাসাপাড়ার বাবার বাড়িতে অবস্থান নেন। পরে গভীর রাতে অসীম শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে ডাকাডাকি করলে ফাল্গুনি দরজা খুলে দেন। এ সময় অসীম অতর্কিত ফাল্গুনি অধিকারীকে ছুরিকাঘাত করেন। তার চিৎকারে শ্বশুর, শাশুড়ি ও শ্যালক ছুটে আসেন। এ সময় তিনি তাদেরকেও ছুরিকাঘাত করেন। এতে শাশুড়ি শেফালী অধিকারী ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরই জামাই অসীম কুমার ভট্টাচার্য পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান সমকালকে বলেন, ‘স্ত্রীকে সন্দেহ করতেন কনস্টেবল অসীম। পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত কনস্টেবল অসীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর