মাদকসেবী ও ব্যাবসায়ীদের ঈদ উপকরন বিতরন করেছে পটুয়াখালী জেলা পুলিশ

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: আত্মসমর্পনকৃত মাদকসেবী ও ব্যাবসায়ীদের ঈদ উপকরন বিতরন করেছে পটুয়াখালী জেলা পুলিশ। মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সদর থানা আয়োজিত অনুষ্ঠানে আত্মসমর্পনকৃত ৪১ জন নারী ও পুরুষের হতে এসব উপকরন তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান।

এ সময় তিনি আত্মসমর্পনকারীদের উদ্দেশ্য করে বলেন, “আপনারা আজ মাদক সেবন ও ব্যবসা ছেড়ে দিয়েছেন। ফলে পুলিশ আপনাদের নিমন্ত্রন করে অভ্যর্থনা জানাচ্ছে। একবার ভাবুন তো আপনি মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে আপনার কোন সন্তান কি সমাজে মাথা উচু করে চলতে পারে? এমনকি আপনার ছেলে-মেয়েকে বিবাহ দিতে গেলে তা সমালোচনার মুখে পরে বন্ধ হয়ে যায়। তাই মাদককে না বলে স্বাভাবিক জীবনে ফিরে আসুন। আজ পুলিশ আপনাদের সম্মান করছে। পর্যায় ক্রমে সুশিল সমাজের ব্যক্তিরা আপনার মুল্যায়ন করবে। দেশ, জাতি ও সমাজকে ধংসের হাত থেকে রক্ষা করতে হলে মাদককে না বলতেই হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহাফুজুর রহমান। এছাড়াও পুলিশের অন্যান্য কর্মকর্তাসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ঈদ উপলক্ষে জেলার ৯ টি থানায় মোট ১৫৭ জন আত্মসমর্পনকারীকে সেমাই, দুধ, চিনি, নুডুলস, পোলাউয়ের চাল, পিয়াজ ইত্যাদি উপকরন বিতরন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর