পাকুন্দিয়ায় বিদেশি মদসহ আটক-২

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া থেকে বিভিন্ন ব্রান্ডের ১০ বোতল বিদেশী মদসহ সাইফুল ইসলাম (৩৮) এবং শফিকুল ইসলাম (৩৭) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে মঠখোলা-পাকুন্দিয়া সড়কের উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামের আবু সাঈদের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়। আটকৃত মাদক বিক্রেতা সাইফুল ইসলাম এবং শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় মাদক বিক্রয় করে আসছিল।

বিদেশী মদসহ আটক হওয়া দুই মাদক বিক্রেতার মধ্যে সাইফুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার বীর পাকুন্দিয়া গ্রামের মৃত ইছাম উদ্দিনের ছেলে এবং শফিকুল ইসলাম উপজেলার হিজলিয়া গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩০ নভেম্বর) রাত ১০টা ৩৫মিনিটে মঠখোলা-পাকুন্দিয়া সড়কের উপজেলার বুরুদিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামে অভিযান পরিচালনা করেন আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই শাহিন মিয়া, এএসআই জিন্নত ও সঙ্গীয় ফোর্স। এদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর