পেটের ব্যথার যন্ত্রণায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙ্গালী (৬৮) আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় পেটের ব্যথা সইতে না পেরে নিজ ঘরের ধরনার সঙ্গে গলায় ফাঁস দেন এই বীর মুক্তিযোদ্ধা।

শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার কালীগঞ্জ কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধ আব্দুল জলিল বাঙ্গালী উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মৃত নজাব আলী আকন্দের একমাত্র সন্তান। মৃত্যুকালে জলিল বাঙ্গালী স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙ্গালী। এনায়েতপুর খাজা ইউনুছ আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে গত সপ্তাহে বাড়িতে আসেন।

কিন্তু শনিবার (৩১ অক্টোবর) সকাল হতে পেটের ব্যথা বেড়ে যায় বীর মুক্তিযোদ্ধা জলিল বাঙ্গালীর। এই পেটের ব্যথা সহ্য করতে না পেরে এই দিন সন্ধ্যায় নিজ ঘরে তিনি অত্মহত্যা করেন।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোশাররফ আকন্দ এ বিষয়ে বলেন, আমরা বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের পরিবারের কাছে প্রাথমিকভাবে জানতে পেরেছি- দীর্ঘদিন যাবৎ তার পেটে ব্যথা। তিনি পেট ব্যথার যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর