বগুড়ার গণধর্ষণ: এখনও গ্রেফতার করা হয়নি ডিবির রাহেনুলকে

বগুড়ায় এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় নারীসহ চারজনকে গ্রেফতার করা হলেও এখনও গ্রেফতার দেখানো হয়নি মামলার প্রধান আসামি রংপুর মেট্রোপলিটনের ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলামকে (৩৫)।

গণধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই নারীকে ইতোমধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একইসাথে আরও দু’জনকে লালমনিরহাট থেকে গ্রেফতার করেছে পিবিআই। তাদেরকেও জিজ্ঞাসাবাদ চলছে।

গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট সদরের পূর্ব মাজাপাড়া এলাকার করি মাহমুদের ছেলে বাবুল হোসেন (৪৫) এবং পূর্ব থানা পাড়ার মৃত কাচু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ (৪০)।

এদিকে জানা যায়, এএসআই রায়হানের বাড়ি বগুড়ায়। গণধর্ষণের এই মামলাটির তদন্তভার পিবিআইয়ের কাছে থাকলেও রায়হানকে পুলিশি হেফাজতে রংপুর পুলিশ লাইন্সে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তদন্ত কর্মকর্তা ওসি মো. সাইফুল ইসলাম জানান, ঘটনার অন্যদের গ্রেফতার করতে অভিযানে থাকায় বিকালে তাদের রিমান্ড চাওয়া হয়নি। আমরা আবেদনে বলেছি রিমান্ড চাওয়া হবে। বুধবার তাদের জন্য সাত দিনের রিমান্ড চাইবো।

তিনি বলেন, মেঘলা স্বামী পরিত্যক্তা। তার স্বামীর বাড়ি সাহেবগঞ্জে এবং বাবার বাড়ি গুড়াতি পাড়ায়। আর সম্পাও স্বামী পরিত্যক্তা। তার বাড়ি নগরীর কামারপাড়ায়। এ দুজন নগরীর বিভিন্ন প্রান্তে বাড়ি ভাড়া নিয়ে সেখানে দেহ ব্যবসা করতেন।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব সম্পর্কের সূত্র ধরে এসএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজু নবম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে ডেকে নিয়ে একটি বাড়িতে নিজে ধর্ষণ করার পর আরো কয়েকজন যুবকদের দিয়ে ধর্ষণ করায়। ঘটনার পর মুমূর্ষু অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর