ধামরাই উপজেলা ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটির অনুমোদন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার ধামরাই উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বুধবার (২২ মে) বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর এর সভাপতি সাইদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মারফত বিষয়টি জানা গেছে।

মৃদুল মাহমুদ সাদ্দামকে আহবায়ক করে ধামরাই উপজেলা ছাত্রলীগ এবং মশিউর রহমানকে আহবায়ক করে ধামরাই পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটিকে তিন (০৩) মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর এর সভাপতি সাইদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম স্বাক্ষরিত আরেক বিজ্ঞপ্তি দ্বারা ধামরাই উপজেলা ও ধামরাই পৌর শাখার ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।উল্লেখ্য, নবগঠিত আহবায়ক কমিটিকে আগামী তিন (০৩) মাসের ভিতরে সম্মেলন আয়োজনের নির্দেশ প্রদান করা হয়েছে।

ধামরাই উপজেলা ছাত্রলীগের নবগঠিত ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে যারা রয়েছেনঃ
আহবায়কঃ মৃদুল মাহমুদ সাদ্দাম

যুগ্ম-আহবায়কঃ রবিউল আউয়াল রুবেল, আদনান হোসেন, সাদ্দাম হোসেন, আমির হোসেন, মাহবুব রহমান, সাইদুল মুরসালিন মাসুম, সুমন কুমার সরকার, সুমন হোসেন, সোহেল রানা, মানিক মিয়া, ওয়াসিম আক্তার, এস এম তানভির আহম্মেদ, রুম্মান আহম্মেদ জনি।

ধামরাই পৌর ছাত্রলীগের নবগঠিত ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে যারা রয়েছেনঃ
আহবায়কঃ মশিউর রহমান
যুগ্ম-আহবায়কঃ তানসিন খান অনিক, রাজু আহম্মেদ রাজন, নজরুল ইসলাম, তৌফিক ইসলাম প্রতিক, রাফা ইবনে ওবায়েত, জাহিদুল ইসলাম, এহসান আবেদ, রাজীব পাল, সজীব হোসেন, তৌহিদুল রহমান, উসাইন রাজন।

এব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর এর সভাপতি সাইদুল ইসলাম এর কাছে ধস্মরাই উপজেলা ও পৌর শাখার কমিটি বাতিল ও নবগঠিত আহবায়ক কমিটিদ্বয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর