বাসে নারীর ‘স্পর্শকাতর স্থানে’ হাত, যাত্রীকে পিটুনি (ভিডিও)

নরসিংদীর একটি বাসে এক নারীকে যৌন হয়রানী করার অভিযোগে মধ্যবয়স্ক এক ব্যক্তিকে পিটিয়েছেন যাত্রীরা। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে।

ওই ঘটনার একটি ভিডিও ফেসবুকে শেয়ার করে একজন লিখেছেন, নরসিংদীর মরজাল বাসস্ট্যান্ড থেকে চলনবিল বাসে কর্মস্থল ব্যাংকে ফিরছিলাম। বাসে উঠতেই অসভ্য একটা কিছু চোখে পড়ে। এক ভদ্র মহিলার স্পর্শকাতর স্থানে কিছুক্ষণ পরপর হাত দেওয়ার চেষ্টা করছেন এই লোক। ভদ্র মহিলা প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না। পরে ওই ব্যক্তিকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

ভিডিওটিতে দেখা যায়, ভিডিওকারী প্রথমে ওই ব্যক্তির কাছে সামনের সিটে বসে থাকা নারীর শরীরে হাত দেওয়ার কারণ জানতে চান। কিন্তু যৌন হয়রানিকারী সেই অভিযোগ অস্বীকার করেন। এ সময় ভিডিওকারী নিজেও তাকে চড়-থাপ্পড় দেন। আশেপাশের কয়েকজন যাত্রীও ওই ব্যক্তিকে মারধর করেন।

এ কেমন অসভ্যতা?? ============= নরসিংদীর মরজাল বাসস্ট্যান্ড থেকে চলনবিল বাসে কর্মস্থল ব্যাংকে ফিরছিলাম। বাসে উঠতেই অসভ্য একটা কিছু চোখে পড়ে। এক ভদ্র মহিলার স্পর্শকাতর স্থানে কিছুক্ষন পরপর হাত দেয়ার চেষ্টা করছে এক লোক। ভদ্র মহিলা প্রতিবাদ করার সাহস পাচ্ছে না।

Gepostet von Pearul Hasan Tawhid am Dienstag, 14. Mai 2019

একপর্যায়ে হয়রানির শিকার ওই নারীকে উদ্দেশ্য করে ভিডিওকারী বলেন, ‘আপা, আপনি কেন কিছু বলছেন না? আপনি চুপ করে আছেন বলেই এই লোক সুযোগ পাচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর