কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জের কটিয়াদীতে পূর্ব শত্রুতার জেরে এরশাদ উদ্দিন (২৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার দুপুরে উপজেলার বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এরশাদ বনগ্রাম ইউনিয়নের নাগেরগাঁও কাজীপাড়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের শফিকুল ইসলাম ও আনার মিয়ার সাথে এরশাদ উদ্দিনের বিরোধ ছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়। এবং তাদের উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমাও রয়েছে।

আজ শুক্রবার দুপুরের দিকে কিশোরগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে গচিহাটা রেলস্টেশনের দিকে যাচ্ছিলেন এরশাদ মিয়া। কাজীপাড়া এলাকায় পৌঁছলে প্রতিপক্ষের ১০/১২ জন লোক ধারালো অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তাকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়াহলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা বাজারকে জানান, পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতল মর্গে পাঠিয়েছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর