সাভারে দৈনিক জনকন্ঠের সাংবাদিক সৌমিত্র মানব এর পরলোক গমনে শোক প্রকাশ

সাভার প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক জনকন্ঠের সাংবাদিক সৌমিত্র মানব আর নেই। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০ টার সময় ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি প্রায় ২ মাস ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে ভারতের মোম্বাই এবং দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানা যায়। তার অবস্থার অবনতি হওয়ায় সম্প্রতি তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউ’তে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, গত কয়েকদিন পূর্বে তাকে ভারতে চিকিৎসার জন্য নেয়া হয়েছিল। লিভার ক্যান্সার, সি-ভাইরাসসহ একাধিক রোগে আক্রান্ত ছিলেন সৌমিত্র মানব।

সৌমিত্র মানব-এর অকাল পরলোকগমনে সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকি’র সম্পাদক নাজমুস সাকিব এবং সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য গভীর শোক প্রকাশ করেছেন। তারা তার পরলোক গমনে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সৌমিত্র মানব এর ক্যান্সারে অকাল মৃত্যুতে সাভার
প্রেস মিডিয়া কল্যান সমিতির আহবায়ক শেখ এ কে আজাদ ও যুগ্ম সাধারন সম্পাদক আল মামুন গভীরভাবে শোক প্রকাশ করেছেন। এ খবর শুনে সাভারে সর্বস্তরের সংবাদকর্মীরা শোক প্রকাশ করেন। বুধবার (১৭ এপ্রিল) সৌমিত্র মানব এর শেষকৃত্য সাভারে সম্পন্ন হয়। এসময় সাভার প্রেসক্লাব ও আশুলিয়া প্রেসক্লাবের গণমাধ্যম কর্মী সহ অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সৌমিত্র মানব এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তার বাবা প্রয়াত গদাধর সাহা সাভারের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ও ব্যবসায়ী ছিলেন। তার বড় ভাই সাভার বিশ্ববিদ্যালয় কলেজের প্রয়াত অধ্যাপক সম্ভু মানব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর