ধামরাই উপজেলায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর উদ্বোধন

রাজধানীর অদূরে ধামরাইয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর উদ্বোধন সম্পন্ন হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) “স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গিকার” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ শুরু হলো।

স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম। এসময় উপস্থিত ছিলেন- ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, তদন্ত ওসি কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফজলুল হক, আবাসিক কর্মকর্তা ডা: জাকারিয়া আজিজ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা পারভীন আক্তার, বিশিষ্ট সমাজ সেবক শফিক আনোয়ার গুলশান প্রমুখ।

স্বাস্থ্য সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে উপজেলা চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন- ধামরাই উপজেলা সরকারি কমিশনার (ভূমি) নাহিদ হাসান, কৃষি কর্মকর্তা আরিফুল হাসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: ফজলুল হক সহ সকল ডাক্তার ও নার্সগণ। র‌্যালিটি ধামরাইয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর