মাদক মুক্ত সিরাজগঞ্জ গড়ার লক্ষে-এমপি মিল্লাত

মাদক বিক্রেতা ও সেবনকারিকে চাকুরী নয়,আইনী সহায়তা নয়,সামাজিক কোন সুযোগ সুবিধা না দেওয়ার ঘোষণা দিয়ে সিরজাগঞ্জ সদর উপজেলাকে আগামী ১জুলাই মাদকমুক্ত ঘোষনা করার লক্ষে প্রস্তুতিমূলক সভা সোমবার(১৫ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না বলেন,আগামী ১জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত ঘোষনা করা হবে। মাদক ব্যবসায়ী-মাদকাসক্ত যদি ক্ষমতাশীল দল,পুলিশ প্রশাসন,সাংবাদিক বা প্রভাবশালী ব্যক্তিও হয় তবু ও কেউ পার পাবেনা। কেননা মাদক একটি দেশের উন্নয়নের বড় বাধা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, মাদককে না বলুন,চল যাই যুদ্ধে,মাদকের বিরুদ্ধে,মাদক একটি দেশ,পরিবার ধ্বংস করে। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছি ১জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলা এবং ৩১ ডিসেম্বরের মধ্যে সিরাজগঞ্জ জেলাকে মাদক মুক্ত করব। ইতিমধ্যে চলতি বছরের গত ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন আয়োজিত সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সংরক্ষিত মহিলা আসনের সাবেক সাংসদ সেলিনা বেগম স্বপ্না,সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ,ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু,মহিলা ভাইস চেয়ারম্যান হাসনা হেনা,সিরজাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন,সিরাজগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ,বঙ্গবন্ধু থানা পশ্চিম অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম,স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ইফ্তেখার, আহ্মেদ তস্লিম, সিরাজগঞ্জ জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক নাসির উদ্দিন,পরিদর্শক রফিকুল ইসলাম,জেলা আ’লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান,সহ-সভাপতি গোলাম মোস্তফা,সদর উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ছাত্তার শিকদার প্রমূখ্য।

মাদকমুক্ত প্রস্তুতিমূলক সভায় আরো উপস্থিত ছিলেন,ছোনগাছা ইউনিয়ন চেয়ারম্যান সোনা মিয়া,বহুলী ইউনিয়ন চেয়ারম্যান রুহুল আমিন,খোকশাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম রশিদ,কাওয়াকোলার চেয়ারম্যান আব্দুল আলীম,কালিয়াহরিপুরের চেয়ারম্যান আব্দুস সবুর, শিয়ালকোলের চেয়ারম্যান আব্দুল মান্নান,সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলামসহ উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীগণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর