নিউ জেএমবি’র আইটি প্রধানের স্ত্রী’র ৪ দিনের রিমান্ড মঞ্জুর

সাভারে আশুলিয়ায় নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা শারমিনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে ঢাকা জেলার চীফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট কোর্ট-১ আদালতে তাকে হাজির করা হলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, অপারেসন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, গতকাল সোমবার (১৩ জানুয়ারি) রাতে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের গকুলনগর এলাকায় প্রবাসী আকতার হোসেন এর বাড়িতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান পরিচালনা করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এঘটনায় শায়লা শারমিন নামে নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রীকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। তবে তার স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমেদকে পলাতক রয়েছেন।

দোতলা ওই ভবনের নিচতলা থেকে এসময় বেশ কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও দূর থেকে স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহৃত শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এঘটনায় আশুলিয়া থানায় আটক সন্দেহভাজন নারী জঙ্গি সদস্য শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদ সহ অজ্ঞাত আরো একজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, আজ (মঙ্গলবার) দুপুরে গ্রেফতার শায়লাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর