বগুড়ার শেরপুরে খামারকান্দি ইউনিয়নে সেলাই মেশিন ও স্কুল ব্যাগ বিতরণ

বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নে লোকাল গর্ভমেন্টস্ সাপোর্ট প্রজেক্ট(এলজিএসপি) এর ২০১৮-১৯ অর্থ বছরের প্রকল্পের আওতায় ও অর্থায়নে ৪২টি সেলাই মেশিন ও ১৪২জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে খামারকান্দি ইউনিয়ন পরিষদ কার্যালয় ও মাগুড়ারতাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ।

এসময় উপজেলা প্রোগ্রাম অফিসার মাহবুব উল আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, ইউপি সচিব রীনা রহমান, সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক জগলুল আলম, ইউপি সদস্য এনামুল হক রানা, আতাউর রহমান বকুল, আব্দুস সালাম, মোখলেছুর রহমান, ছানোয়ারা খাতুন প্রমুখসহ গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউনিয়নের সেলাই কাজে প্রশিক্ষিত ৪০ জন মহিলাদের সেলাই মেশিন ও মাগুড়ারতাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৪২জন কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর