কোস্টগার্ডের পৃথক অভিযানে পৌনে ৩লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি অভিযানে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড। এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লেঃ শাহ জিয়া।

লেঃ শাহ জিয়া জানান, মঙ্গলবার (১০ডিসেম্বর) ভোর সাড়ে চারটা নাগাদ ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাহপরীরদ্বীপ এলাকায় কোস্টগার্ড সদস্যরা অভিযান পরিচালনা করে। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা প্যারাবনে একটি জেরিকেন ফেলে পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে জেরিকেন উদ্ধার করে তার অভ্যান্তরে থাকা ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে একই দিন, ভোর সাড়ে পাঁচটা নাগাদ উপকূলীয় শাপলাপুর ইউনিয়নের নোয়াখালীয়া পাড়া মেরিনড্রাইভে অভিযান চালিয়ে পরিত্যাক্ত দুটি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তা তল্লাশী করে দুই লাখ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা গুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর