সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন ওবায়দুল কাদের, পরিবারের শুকরিয়া জ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। সিঙ্গাপুর সময় আজ (শুক্রবার) বিকাল তিনটায় তিনি সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন।

মন্ত্রীর ভাগিনা ও জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ফখরুল ইসলাম রাহাত তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ শুক্রবার (৫ এপ্রিল) বাংলাদেশ সময় সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে মন্ত্রীর সাথে দু’টি ছবিসহ নিজের আইডি থেকে তিনি এ স্ট্যাটাস দেন।

মন্ত্রী অসুস্থ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মন্ত্রীর পরিবারের পক্ষ থেকে মন্ত্রী পরিবারের সদস্য হিসেবে তিনি এই প্রথম মন্ত্রীর বর্তমান সময়ের একটি ছবি আপলোড করেন।

ছবিতে দেখা যাচ্ছে মন্ত্রীর সাথে সোফায় বসে আছেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালের দু’ ডাক্তার এবং ছবির পিছনে দাঁড়িয়ে আছেন সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও মন্ত্রীর ভাগিনা জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ফখরুল ইসলাম রাহাত।

ইতিমধ্যে সেতুমন্ত্রীর নতুন ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়ে গেছে।

মন্ত্রীর ভাগ্নে তার ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন,আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠছেন।

আজ সিঙ্গাপুর সময় বিকাল ৩টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওনাকে রিলিজ দেয়া হবে। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর