কাশ্মীরে মুসলিম নির্যাতনের প্রতিবাদে রামগঞ্জে বিক্ষোভ মিছিল

কাশ্মীরসহ সারা বিশ্বের বিভিন্ন স্থানে মুসলিম সম্প্রদায়ের লোকজনদের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন রামগঞ্জ মোম্মাদিয়া মাদরাসার শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ শহরের মোম্মাদিয়া মাদরাসার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে মাদরাসার শত শত শিক্ষার্থী অংশ নেন। মিছিলটি রামগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফের ছোট হুজুর ও হযরত শাহ্ মিরান জামে মসজিদের খতিব হযরত মাওলানা নাজমুল হক আখন্দের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,মোম্মাদিয়া মাদ্রাসার সুপার মাওলানা ফয়সাল আহম্মেদ সহ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, কাশ্মীরসহ সারা বিশ্বের বিভিন্ন স্থানে মুসলিমদের ওপর হামলা ও নির্যাতন চললেও সরকার কোনো পদক্ষেপ নিচ্ছে না। বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী, অনুরোধ করছি আপনি ঐ দেশের সরকারকে বলুন মুসলমানদের উপর হামলা নির্যাতন বন্ধ করতে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর