স্বাধীনতা দিবস উপলক্ষে ‘ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি‘র’ র‍্যালি

মহান স্বাধীনতা দিবস’২৩ উপলক্ষে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সামাজিক সংগঠন ‘ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটি‘র’ স্বাধীনতা র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ শে মার্চ) প্রথম প্রহরে রাজধানীর উত্তরায় এ র‍্যালির আয়োজন করে সংগঠনটি। র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন।

ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি‘র জেনারেল সেক্রেটারি আব্দুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বলেন, আমরা দেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে রক্ষা করতে পেরে গর্বিত। তোমাদের দায়িত্ব দেশের এই গৌরব ধরে রাখা। আমি বিশ্বাস করি, ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটির সকল সদস্য এ দায়িত্ব পালন করতে সক্ষম হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি‘র সাবেক সভাপতি মেহেদী হাসান পারভেজ বলেন, দেশের জন্য এই ভালোবাসা ধরে রাখতে তোমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তোমাদের মধ্যে যে তারুণ্য আছে তা দেখে আমার অনেক ভালো লাগে আমি বিশ্বাস করি তোমরাই দেশের ভবিষ্যৎ।

সংগঠনটির সভাপতি হুমায়ুন কবির তার বক্তব্যে, ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি সামাজিক কার্যক্রমের পাশাপাশি দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং তিনি সকল সদস্যদেরকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর