শিক্ষকের উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম

হবিগঞ্জে চুনারুঘাট উপজেলায় আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহারের ঘোষণা দেন শিক্ষক এম. মুখলিছুর রহমান। সেই গাড়ি নিতে আজ হবিগঞ্জ যাচ্ছেন তিনি।

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার নরপতি গ্রামের আলোচিত কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছন।

জানা গছে, বগুড়া ৬ ও ৪ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নির্বাচনের আগে গত ৩১ জানুয়ারি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। তিনি লাইভে বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন।’

এদিকে আরেকটি ভিডিওতে মুখলিছুর তার বাড়িতে গিয়ে উপহারটি নেওয়ার জন্য হিরো আলমকে অনুরোধ জানান। পরে ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। প্রথমে হিরো আলম শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেননি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ফের লাইভ করেন তিনি। এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি নিতে মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ যাচ্ছেন তিনি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম জানান, মঙ্গলবার দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজে পৌঁছাবেন তিনি। এরপর তিনি চুনারুঘাটের নরপতি গ্রামে প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমানের বাড়িতে যাবেন।

প্রিন্সিপাল এম.মুখলিছুর রহমান বলেন, আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ও মিডিয়া সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুণ্ণ করতে দেবো না। সম্মানের সঙ্গে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে চাই।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর