বান্দরবানে দুই নৌকার সংঘর্ষে নিহত ১

বান্দরবানের থানচি উপজেলায় ইঞ্জিনচালিত দুই নৌকার সংঘর্ষে সামংগ্য ত্রিপুরা (৫০) নামে এক মাঝি নিহত হয়েছে। রোববার (৫ জানুয়ারি) সকালে সাঙ্গু নদীর উজানে পদ্মামুখঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সামংগ্য ত্রিপুরা (৫০) রেমাক্রি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খেসাপ্রু পাড়ার বাসিন্দা মৃত বাসামনি ত্রিপুরার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, রোববার সকালে ৭ জন পর্যটক ও একজন গাইড নিয়ে সাঙ্গু নদীর উজানে রেমাক্রির দিকে যাচ্ছিলেন সামংগ্য ত্রিপুরা। সকাল দশটার দিকে পদ্মামুখঝিরি এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি নৌকার সঙ্গে তাঁর নৌকার সংঘর্ষ ঘটে। এ সময় সামংগ্য ত্রিপুরা মারাত্মক আঘাত পান। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তবে নৌকায় অবস্থান করা যাত্রীরা কোনো আঘাত পাননি।

থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. আব্দুল্লাহ্ আল নোমান জানান, সামংগ্য ত্রিপুরা ইঞ্জিন নৌকার পেছনে থাকা পাখা গলায় লেগে মারাত্মক আঘাত পান। হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন তিনি।

আইনি প্রক্রিয়া শেষে সামংগ্য ত্রিপুরার মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর