পাবনায় স্বাক্ষী দেয়ায় পিটিয়ে হত্যা চেষ্টা!

পাবনা সদর উপজেলায় জমি ক্রয় সংক্রান্ত এক মামলায় স্বাক্ষী দেয়ায় আপন চাচাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে ভাতিজীর বিরুদ্ধে। রবিবার (৫ জানুয়ারি) সকালে উপজেলার দাপুনিয়া ইউনিয়নের মির্জাপুরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো. আমছের প্রামাণিক মির্জাপুর গ্রামের আফাজ প্রামাণিকের ছেলে। আর অভিযুক্তরা হলেন আমছের প্রামাণিকের ভাই মৃত আবুল প্রামাণিকের ছেলে ময়েন উদ্দিন এবং তার সহযোগীরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, কুয়েত প্রবাসী রাজাই প্রামাণিক তার মামাতো ভাই ময়েন উদ্দিনের কাছ থেকে ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর ১ লক্ষ টাকা বায়না করে জমি ক্রয়ের চুক্তি করেন। এতে স্বাক্ষী ছিলেন ময়েন উদ্দিনের চাচা ও ক্রেতা রাজাই প্রামাণিকের মামা মো. আমছের প্রামাণিক। দীর্ঘদিনের সেই জমি রেজিস্ট্রি করে না দেয়ায় চলতি বছরের শুরুর দিকে আদালতে মামলা দায়ের করেন রাজাই। সেই মামলায় আদালতে সম্প্রতি স্বাক্ষী দিয়ে আসেন আমছের। এরপর থেকেই আসামিরা নানা হুমকি দিয়ে আসছিলেন।

আমছের প্রামাণিক বলেন, আজকে (রবিবার) সকালে জমিতে কাজ করার সময় ময়েন উদ্দিনসহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে আমার ওপর হামলা করেন। এসময় পাশের এক বাড়িতে আশ্রয় নিলে ওই বাডড়র নারী সদস্যদের বাধায় প্রাণে রক্ষা পাই। পরে ৯৯৯-এ ফোন করলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এবিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সেখানে পুলিশ গিয়েছিল। তবে এখনও লিখিত অভিযোগ আমি পাইনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় সকল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর