কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা

বিএসটিআইয়ের বৈধ ছাড়পত্র না থাকায় কুষ্টিয়ার কুমারখালীতে তিনজন ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টা থেকে ৫ টা পর্যন্ত পৌরসভার তেবাড়িয়া ও স্টেশন বাজার এলাকায় আদালত পরিচালনা করা হয়।

আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিরুল আরাফাত। এসময় খুলনা বিএসটিআইয়ের মাঠ কর্মকর্তা (সিএম) মো. রেজানুর রহমান সরকার, থানার পুলিশ উপস্থিত ছিলেন।

আদালত সুত্রে জানা যায়, বিএসটিআইয়ের বৈধ ছাড়পত্র না থাকায় কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকার মাহিন এন্ড বিস্কুট ফ্যাক্টরির মালিক হাসিম শেখকে (৫০) ১৫ হাজার টাকা, স্টেশন বাজার এলাকার মেসার্স দয়রামপুর দুধি ভাণ্ডারের মালিক দিলীপ কুমার ঘোষ (৪২) কে ১০ হাজার টাকা ও মিলন দুধি ভাণ্ডারের মালিক মিলন কুমার ঘোষ (৪০) কে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এতথ্য নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশার (ভূমি) মো. আমিরুল আরাফাত বলেন, বিএসটিআইয়ের বৈধ ছাড়পত্র ছাড়ায় ব্যবসা পরিচালনা করার অপরাধে তিনজন ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর