জামালপুরে আ.লীগের পদ পেলেন মৃত ব্যক্তি

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের কমিটিতে আব্দুল আজিজ মাস্টার নামে এক মৃত ব্যক্তিকে সদস্য পদ দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম, তৃণমূল নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মধ্যে তুমুল সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, গত ১২নভেম্বর পৌর শহরের সিংহজানী বালক বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য একাধিক নেতা প্রার্থী হয়েছে ছিলেন। দ্বিতীয় অধিবেশনে পুনরায় ডা.আব্দুল মান্নান খানকে সভাপতি ও অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনকে সাধারন সম্পাদক নির্বাচন করে তিন বছরের জন্য কমিটি ঘোষনা করেন।

নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি তৈরি করেন এবং জেলা আওয়ামী লীগরে সভাপতি ও সাধারন সম্পাদক তা গত ১৯নভেম্বর অনুমোদন করেন। সেই পূর্ণাঙ্গ কমিটিতে ৪৬নাম্বার সদস্য পদটি মৃত আব্দুল আজিজ মাস্টারকে দেয়া হয়েছে। মৃত সদস্য পদ পাওয়া আব্দুল আজিজ মাস্টার সদর উপজেলার নুরুন্দি বনগ্রাম এলাকার মতিউর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল আজিজ মাস্টার গত ২০২১সালের মে মাসে ১১তারিখে রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সদর উপজেলার গোপালপুর এমএল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো.নজরুল ইসলাম আব্দুল আজিজ মাস্টারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল আজিজ মাস্টার ইংরেজি শিক্ষক ছিলেন। গত বছর তিনি মারা গেছেন।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন জানান, সম্মেলনের সময় শোক প্রস্তাবে তার নাম ছিলো। একই কম্পিউটার কাজ করার কারনে প্রিন্টিং মিস্টেক হয়েছে। ওই নামের সংশোধনী দেয়া হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর