গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় ৮০ জন আক্রান্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন ৮০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। সংক্রমণ হার ১৯ শতাংশ। এ সময় শহর ও গ্রামে করোনায় আক্রান্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

চট্টগ্রামের করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত বুধবার (৬ জুলাই) প্রতিবেদনে এ সব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে দেখা যায়, ফৌজদারহাট বিআইটিআইডি, নগরীর তেরো ল্যাবরেটরি ও এন্টিজেন টেস্টে গতকাল ৪২১ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন আক্রান্ত ৮০ জনের মধ্যে শহরের ৭৩ ও চার উপজেলার ৭ জন।

উপজেলার ৭ জনের মধ্যে বোয়ালখালীতে ৩, রাউজানে ২ ও হাটহাজারী এবং লোহাগাড়ায় একজন করে রয়েছেন। জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ২৭ হাজার ৫৫৪ জনে। এর মধ্যে শহরের ৯২ হাজার ৯১১ এবং গ্রামের ৩৪ হাজার ৬৪৩ জন।

মঙ্গলবার (৫ জুলাই) করোনাভাইরাসে আক্রান্ত কেউ মারা যায়নি। ফলে মৃতের সংখ্যা ১ হাজার ৩৬৫ জনই রয়েছে। এতে শহরের ৭৩৫ও গ্রামের ৬৩০ জন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর