ট্রাক চাপায় প্রাণ গেল তিন বন্ধুর

সিলেটের জৈন্তাপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন মারা গেছে। এ ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে নেয়ার পথে মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। এ ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

নিহত বক্তি সিলেট মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। অপর নিহত দুইজন হচ্ছে সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ফাহিম আহমদ অমি ও অপরজন হচ্ছে শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা জসিম আহমদ। নিজত তিনজন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

রবিবার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল ৩টার সময় সিলেট-তামাবিল মহাসড়কের গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আজিম (১৭) নামের একজন মারা যান। তারা প্রত্যেকেই মোটরসাইকেল আরোহী ছিলেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ঘাতক ট্রাক ড্রাইভার কিংবা হেলপারকে আটক করতে পারেনি পুলিশ। তবে দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ বলেন, ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিনজন মারা গেছে। ঘটনার পরপর ট্রাকড্রাইভার ও হেলপার পলাতক। তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

তারিকুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর