সিলেটে ভারতীয় মদসহ আটক ১

সিলেটের কানাইঘাটের সুরইঘাট বাজার এলাকা থেকে ২১ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া মাদকের প্রসার রোধ ও মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ২৩ এপ্রিল ২০২৩ তারিখ রাত ২২.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট থানাধীন সুরইঘাট বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কানাইঘাট থানা পুলিশ কর্তৃক রুবেল আহমদ(২৯),পিতা- নাহিদ আহমদ সাং- কালিনগর, থানা- কানাঘাট, জেলা- সিলেটকে ২১(একুশ) বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে কানাইঘাট থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। মামলা নং-২০, তারিখ-২৪ এপ্রিল’২৩, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ৩৬ (১) সারনির ২৪ (খ)।

আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মিডিয়ার দায়িত্বরত শ্যামল বনিক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর