কুমারখালীতে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের নির্বাচন অনুষ্ঠিত

কুষ্টিয়ার কুমারখালীতে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ জুন) সকালে উপজেলা পরিষদের বি,আর,ডি,বি হল রুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর পর্যন্ত। নির্বাচনে সভাপতি পদে নজরুল ইসলাম আম প্রতীক ও আবু দাউদ চেয়ার প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন।

উপজেলার ১৭ টি কৃষক সমবায় সমিতির সদস্যদের সতেরোটি ভোট নির্ধারিত সময়ের আগেই সম্পূর্ন হয়।

নির্বাচনে আম প্রতীকের নজরুল ইসলাম ১২ টি ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আর নিকটতম প্রতিদ্বন্দ্বী চেয়ার প্রতীকের আবু দাউদ পেয়েছেন ৪ ভোট। অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তানভীর লিটন সহ-সভাপতি পদে নির্বাচিত হোন।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক আব্দুস সালাম,সদস্য ছিলেন তাঁত বিশেষজ্ঞ মোঃ নূর-আলম ও প্রকল্প কর্মকর্তা আব্দুর রশীদ।

আগামী তিন বছরের জন্য এই নির্বাচিত কমিটি উপজেলার কৃষকদের মাঝে ঋন,সঞ্চয় ও কৃষি স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করবেন বলে ঘোষণা দেন নবনির্বাচিত সভাপতি নজরুল ইসলাম।

মোশারফ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর