ইবির আইন বিভাগের নতুন সভাপতি ড. রেবা মন্ডল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন অধ্যাপক ড. রেবা মন্ডল। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে এ নিয়োগ প্রদান করেছেন। আগামী তিন বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন।

শনিবার (২৮ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক মোঃ রাজিবুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল ২৭ মে আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নূরুন নাহারের এর মেয়াদ পূর্ণ হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশোধিত ১০ (১) এর ধারা মোতাবেক তদস্থলে অধ্যাপক ড. রেবা মন্ডলকে স্থলাভিষিক্ত করা হয়।

এতে আরও বলা হয়, দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে সভাপতির দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে অধ্যাপক ড. নূরুন নাহারকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

অভিমত জানতে চাইলে অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, আজকে দায়িত্ব গ্রহণ করেছি। বিভাগের শিক্ষক কর্মকর্তা কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে বিভাগকে এগিয়ে নিতে চাই। বিভাগের একাডেমিক কার্যক্রমের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক দিক থেকেও বিভাগকে গতিশীল করা আমার লক্ষ্য। এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

রাকিব/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর