আলফাডাঙ্গায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নে আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ মে) দিনব্যাপী ইউনিয়নের ১নং বুড়াইচ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ প্রতিযোগিতায় ইউনিয়নের ১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শীর্ষ প্রতিযোগী শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেন।

অনুষ্ঠানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র সাইফুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বুড়াইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজা বেগম, আলফাডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক আসলাম মোল্যা, পৌর কাউন্সিলর মাসুম শেখ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আল-আমিন রেজওয়ান প্রমুখ।

দিনের প্রথমভাগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিকালে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগণ ও অভিভাবকগণ এতে উপস্থিত ছিলেন।

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর