ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হলেন মো.মোশারফ হোসাইন

ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হলেন নবীনগর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহাকারী কমিশনার (ভূমি) মো.মোশারফ হোসাইন। একজন চৌকস অফিসার হিসাবে দায়িত্ব পালন, উপজেলায় কর্মকালীন সময়কে মূল্যায়ন ও ভূমি সেবায় বিশেষ স্বীকৃতিস্বরূপ অবদান রাখায় ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হন তিনি।

জানা যায়, মো.মোশারফ হোসাইন, ৩৬ তম বিসিএস দিয়ে ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর চাকরিতে যোগদান করেন। পরে ২০২১ সালের ১৮ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে একজন সৎ অফিসার হিসেবে তিনি উপজেলা বাসীর নিকট পরিচিত হয়েছেন প্রিয় মানুষ হিসেবে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মো.মোশারফ হোসাইন একজন করোনা যোদ্ধা হিসেবে নবীনগর উপজেলা বাসীর কাছে আলোচিত ও প্রিয় হয়ে উঠেন। বিভিন্ন সময়ে উপজেলার একাধিক স্থানে অন্যায়ের বিরুদ্ধে সাধারণ জনগণের স্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা বাসীর কাছে ভরসার মানুষ হয়ে উঠেন মো.মোশারফ হোসাইন।

এছাড়াও স্বচ্ছতার সাথে ভূমিসেবা প্রদান ও সহজীকরণ, সরকারি স্বার্থ, সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণের জন্য অভিযান অব্যাহত রাখা, সরকারি রাজস্ব বৃদ্ধিতেও ভূমিকা রাখেন মো.মোশারফ হোসাইন।

সহকারী কমিশনার ভূমি মো.মোশারফ হোসাইন বলেন, দায়িত্ব পালনকালে সংশ্লিষ্টদের সহযোগিতায় জন্য এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে। এজন্য জেলা প্রশাসকসহ সকল কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, ভূমি অফিস, সকল ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তারা পাশে ছিলেন বলেই আজ আমি শ্রেষ্ঠত্ব অর্জন করতে পেরেছি।

আক্তারুজ্জামান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর