লক্ষ্মীপুরে ১৬ শিক্ষার্থী নিয়ে নতুন হেফজ সবক

লক্ষ্মীপুর আইডিয়াল তাহফীযুল কুরআন মাদ্রাসাং ১৬ শিশু শিক্ষার্থীদের নিয়ে নতুন সবক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে শহরের ঝুমুরস্থ মাদ্রাসার সম্মেলন কক্ষে সবক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী চিন্তাবিদ গবেষক বাংলাদেশ মাজলিসুল মুফাসসেরিনের কেন্দ্রীয় সভাপতি আল্লামা লুৎফর রহমান।

লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার চেয়ারম্যান ও চন্দ্রগন্জ কারামাতিয়া কামিল মাদরাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল হুদা পাটোয়ারী,বিশিষ্ট সমাজসেবক মনোয়ার হোসেন মানিক পাটোয়ারী এবং মিজানুর রহমান ভূঁইয়া, প্রতিষ্ঠান পরিচালক অব্দুল জলিল মিজান। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল মাওলানা আবুল হোসেন মোল্লা।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার হিফজু বিভাগ থেকে প্রতিবছর সুনামের সহিত অনেক হাফেজ তৈরি হয়। আর পরবর্তীতে তারাই বিভিন্ন স্থানে গিয়ে নিজেদের আলোয় আলোকিত করে অন্যদের। সুনাম রয়েছে নুরানীসহ অন্যান্য বিভাগেরই।

শাকের মোহাম্মদ রাসেল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর