শ্যামনগরে গাঁজাসহ ৬ পলাতক আসামী আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা কালে গ্রেফতারী পরোয়ানার ৬ পলাতক আসামিকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাজার ও তাদের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশ ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। আটককৃতরা হচ্ছে, উপজেলার জিয়াদ আলী গাজীর ছেলে মোঃ ইসহাক আলী , পরানপুর গ্রামের আঃ মাজেদ গাজীর কন্যা মোছাঃ মনিরা খাতুনকে ৬’শ গ্রাম গাঁজা সহ , উত্তর আটুলিয়া গ্রামের মৃত ইলিয়াসের ছেলে জহির চৌধুরী, কুদরত মোল্লাকে , মৃত আব্বাস গাজীর ছেলে আব্দুল মাজেদ ও নেতার সরদারের ছেলে হুসাইনকে নিজ বাড়ি ও বাজার থেকে আটক করে পুলিশ।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন জানান, তাঁর নেতৃত্বে আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে থানার পিএসআই আহম্মদ আলী , এসআই অহিদুজ্জামান , পিএসআই আহম্মদ আলী , এএসআই অহিদুজ্জামান , এসআই রোকন মিয়া ও মোস্তফা আলমসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় শ্যামনগর থানার মামলা নং- ৪১(৬)১৯ আসামী মোঃ ইসহাক আলীকে , মামলা নং- ৪৩(৬)১৯ মোছা: মনিরা খাতুনকে ৬০০ গ্রাম গাজাসহ , সিআর ৪২৭/১৮ আসামী জহির চৌধুরীকে , সিআর ৬৪৯/১৮ ও সিআর ১৭৬/১৮ আসামীকে জিআর ১০৯/১০ আব্দুল মাজেদকে ও সিআর ৪০২/১৮ হুসাইনকে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, উক্ত আটককৃত আসামিকে শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর