বাবার কাছে খাবার দিয়ে ফেরা হলো না মিজানের

আমবাগানে বাবার কাছে খাবার পৌঁছে দিয়ে অর্ধবার্ষিকী পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল ষষ্ঠ শ্রেণির ছাত্র মিজানুর রহমানের। কিন্তু তার আর পরীক্ষায় অংশ নেওয়া হলো না।

বাবার কাছে খাবার দিয়ে বাড়িতে পৌঁছার আগেই মাইক্রোবাসের ধাক্কায় চাকার নিচে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছে এই স্কুলছাত্র। রাজশাহীর বাঘা উপজেলার চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির নিহত ছাত্র মিজানুর উপজেলার ক্ষুদিছয়ঘটি গ্রামের রান্টুর ছেলে।

রোববার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার চন্ডিপুর বাজারের পূর্ব দিকে তিনখুটি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে মাইক্রোচালক আরিফুল ইসলামকে মাইক্রোসহ (ঢাকা মেট্রো চ ১৩-৫৯৬২) আটক করে পুলিশে দিয়েছে জনতা। চালক আরিফুলের বাড়ি মেহেরপুরের গাংনী থানার বালিয়াঘাট গ্রামে।

পুলিশ জানায়, রোগী নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। এসময় ওই স্কুল ছাত্র বাবার কাছে খাবার দিয়ে বাড়িতে ফিরছিল।

বাজুবাঘা ইউনিয়নের সদস্য সাহার আলী জানান, স্থানীয়রা ছাত্রকে উদ্ধার করে বাঘা হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আতিক মাহমুদ তার মৃত্যু নিশ্চিত করেন।

ডা. আতিক মাহমুদ জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বাঘা থানার উপ-পরিদর্শক মুনজুরুল আলম জানান, ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে অপমৃত্যুর মামলা করা হয়েছে।

থানার ওসি মহসীন আলী জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর