সাতক্ষীরায় অলিম্পিক ডে-রান উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: অলিম্পিক ডে-রান উপলক্ষে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণাঢ্য র‌্যালি ও সনদ বিতরণ করা হয়েছে। রবিবার সকালে অলিম্পিক ডে-রান র‌্যালিটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ, জেলা ক্রীড়া অফিসার খালেদ জাহাঙ্গীর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুল কাদের, কোষাধ্যক্ষ শাহ আলম হাসান শানু, নির্বাহী সদস্য তৈয়েব হাসান বাবু, খন্দকার আরিফ হাসান প্রিন্স, কাজী কামরুজ্জামান, মো. রুহুল আমিন, মো. আলতাপ হোসেন, মীর তাজুল ইসলাম রিপন, বিসিবির কোচ মোফাচ্ছিনুল ইসলাম তপু, রেফারী মো. আসাদুজ্জামান আসাদ, কিরণ সরকার, ফজলুর রহমানসহ বিভিন্ন ক্লাবের খেলোয়াড়, অ্যাথলেটসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগন । র‌্যালি শেষে জেলা ক্রীড়া সংস্থার সম্মুখেই খেলোয়াড় ও কর্মকতাদের মাঝে অলিম্পিক ডে-রানের সনদ বিতরন করেন প্রধান অতিথিসহ অন্যান্যরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর