‘নারীলোভী’ হিন্দু সেবায়তের শাস্তির দাবিতে সনাতন ধর্মাবলম্বীদের সভা

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের কালাকানো গ্রামের লম্পট সেবায়েত গোবিন্দ দাশ বাবাজি উরফে পরেস্ট চৌহানের শাস্তির দাবিতে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ মে) বিকেল ৫ টায় উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের দাশপাড়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজু আহমদের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবক সুজিদ দাশের পরিচালনায় লিখিত বক্তব্য পাঠ করেন সমাজসেবক ও শিক্ষানুরাগী তপন দাশ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চন্দনা রানী দাশ, বিবা রানী দাশ।

এছাড়াও উপস্থিত ছিলেন মন্টু বাবু, বাবুল আহমদ, কাবুল দাশ, দিলীপ দাশ, খোকা দাশ, দিপু দাশ, লায়েছ আহমদ, লিটন আহমদ, দেবাশীশ দাশ।

এসময় বক্তারা বলেন-পরেস্ট চৌহান ধর্মের নামে যে ভাবে অপকর্ম করে যাচ্ছে তা হিন্দু সমাজ বা সনাতন ধর্মাবলম্বীরা কোন ভাবেই সমর্থন করতে পারে না। তার সকল অপকর্মের নিন্দা ও প্রতিবাদ জানাতে গোলাপগঞ্জ উপজেলার সকল সনাতন ধর্মের লোকজন ঐক্যবদ্ধ ভাবে মাঠে নামতে হবে। তাকে সহযোগীতা করার জন্য হরিপদ দেবসহ অনেকেই হিন্দু সমাজের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে ঘোলাপানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

বক্তারা আরও বলেন, সেবায়েত পরেস্ট চৌহান অতিতে তার নিজ এলাকা টাঙাইলে ও সিলেটের শাহপরান এলাকাসহ বিভিন্ন স্হানে নারীঘটিত অপকর্মের সঙ্গে জড়িত ছিলো বলে যথেষ্ট প্রমাণ রয়েছে। পরেস্ট চৌহানের মত চরিত্রহীন, নারীলোভী ব্যক্তি কোন ভাবেই ধর্মীয় শিক্ষক হতে পারে না। সে হিন্দু সমাজের কলঙ্ক। তাকে সামাজিক ভাবে বয়কট করা আমাদের নৈতিক দায়িত্ব।

ফাহিম আহমদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর