ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সলিমগঞ্জ নৌ-পুলিশের আনন্দ উদযাপন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির প্রশাসনের পক্ষ থেকে আনন্দ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সারা দেশের ন্যায় সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠান করা হয়েছে।

রোববার (৭ই মার্চ) বিকালে উপজেলার সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়।

সলিমগঞ্জ নৌ-ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ নৌ-পুলিশের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সলিমগঞ্জ কলেজের উপাধ্যক্ষ গোলাম মাওলা খান দিপু, সলিমগঞ্জ উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাক্তার নাজমুল হক, সলিমগঞ্জ এ,আর এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ আলী প্রমূখ। এসময় নৌ-পুলিশসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় কার্যালয়ে যথাযথ মর্যাদায় আনন্দঘন পরিবেশে কেক কাটা, মিষ্টি বিতরণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় কর্তৃক আন্তর্জাতিক ম্যাগাজিন ”নিউজউইকে” প্রকাশিত Bangladesh: A surprise Digital Leader in Asis এর বাংলা অনুবাদ পড়ে শোনানো, জাতিসংঘ মহাসচিব এ্যান্তোনিও গোতারেস কর্তৃক বাংলাদেশের স্বল্পোন্নত দেশের তালিকা থেকে বের হয়ে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন বিষয়ক অভিনন্দন বার্তার ভিডিও ক্লিপ অনুষ্ঠানে প্রচার করে আনন্দ উদযাপন করা হয়।

মোঃ আক্তারুজ্জামান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর