ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দেয়া হচ্ছে বলে বিএনপি মেয়র প্রার্থীর অভিযোগ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, ভোটারদের বাড়ির সামনে গিয়ে ভোট কেন্দ্রে আসতে বাধা দেয়া হচ্ছে। তিনি বলেন আমার নিজ কেন্দ্র হিসেবে পরিচিত নগরের চকবাজার টিচার্স ট্রেনিং কলেজে (বিএড কলেজ) কোনো এজেন্ট নেই। আমার এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না ঢুকতে গেলে মেরে বের করে দেয়া হচ্ছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে ডা. শাহাদাত হোসেন ভোট কেন্দ্রে আসলে আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি আজ ভোর ৬টা থেকেই পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আর পরিস্থিতি পর্যবেক্ষণ করেই এসব কথা বলছি আপনারাও দেখুন প্রত্যেক কেন্দ্র ঘুরে কি হচ্ছে।

এরপর ডা. শাহাদাত হোসেন নিজ কেন্দ্রে ভোট দিতে প্রবেশ করেন। ভোট দিতে গিয়ে তিনি দেখেন, তার নিজের কেন্দ্রেও কোনো এজেন্ট নেই। ডা. শাহাদাত ক্ষোভ প্রকাশ করে বলেন, এটা নির্বাচন কমিশনের দায়িত্ব। তাদের এটা দেখা উচিত ছিল যে কেনো এজেন্ট নেই।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর