সরিষাবাড়ীতে নিখোঁজের ৪ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোজের ৪ দিন পর এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর জামিরা বাজারের পাশে এক ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সাতপোয়া ইউনিয়নের চর জামিরা গ্রামের রুস্তম আলীর ছেলে খোকন মিয়া দীর্ঘদিন ধরে মৃগীরোগে ভুগছিল। গত সোমবার (২৬ অক্টোবর) সকালে বাড়ি থেকে বাজারে যাওয়ার জন্য বের হয়। তারপর আর বাড়ী ফেরেনি। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গত বুধবার সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করে পরিবারের লোকজন। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বাজারের পাশের ডোবাতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মোঃ ফজলুল করীম বলেন, ‘ডোবা থেকে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে ও লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর