ফরিদপুরে প্রতিমা ভাঙচুর, আটক ২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কুন্ডু রামদিয়া গ্রামে প্রতিমা ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মন্দির কমিটির সাধারণ সম্পাদক মিনাল কর্মকার বাদি হয়ে নয়ন শেখ (১৮) নামে এক ব্যক্তিকে আসামি করে অজ্ঞাত আরো কয়েকজনে নামে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১১। অভিযুক্ত নয়ন শেখ ও সন্দেহভাজন রাজু মৃধাকে আটক করেছে পুলিশ।

আটককৃত নাঈম শেখ রামদিয়া গ্রামের গাউজ শেখের ছেলে এবং রাজু মৃধা ছিরু মৃধার ছেলে।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে কুন্ডু রামদিয়া গ্রামের কামার বাড়ি সার্বজনীন মন্দিরের মা দুর্গার মাথা ও সরস্বতী প্রতিমার হাত ভেঙ্গে ফেলা হয়।

খবর পেয়ে মধুখালী সার্কেলের সিনিয়র এএসপি আনিচুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল সাহা, সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবর রহমান ঘটনাস্থল ওই রাতেই পরিদর্শন করেন।

মন্দির নির্মাণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপজেলা পরিষদের তহবিল থেকে ১০ হাজার টাকা দেন ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল সাহা ৫ হাজার টাকা দেন।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, প্রতিমা ভাংচুরের ঘটনায় এজাহার নামীয় আসামীসহ দুইজনকে আটক করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর