গৃহবধূকে কাজের জন্য ডেকে এনে ধর্ষণ

ঢাকার কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় ঠিকাদার হালিম টাইলস পরিস্কার করাতে এক গৃহবধূকে ডেকে এনে ধর্ষণের অভিযোগে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। টাইলস পরিস্কারের করানোর জন্য ডেকে এনে দুই সন্তানের এক জননীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। কেরানীগঞ্জ মডেল থানায় এ ঘটনায় জড়িত ঠিকাদার হালিমের বিরুদ্ধে মামলা হয়েছে।

পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে অভিযুক্ত হালিমের বাড়ি। বর্তমানে কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি ম্যাসে থাকেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হালিম ওই এলাকায় কনস্ট্রাকশনের ঠিকাদারি ও রাজমিস্ত্রির কাজের জন্য কর্মী ভাড়া করে কাজ করাতেন। গতকাল রবিবার এক গৃহবধূকে টাইলস পরিষ্কারের কাজের কথা বলে এনে ধর্ষণ করেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক নয়ন জানান, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছি হালিম দুই সন্তানের জননী এই গৃহবধূকে ধর্ষণ করেছেন। এলাকাবাসী হালিমকে গণপিটুনি দিয়ে তুলে দেয় পুলিশের হাতে। ভুক্তভোগী নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হলে ধর্ষণের আলামত পাওয়া যায়।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, মডেল টাউন এলাকায় ধর্ষণের ঘটনায় আমরা আসামিকে আটক করেছি। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে।

বার্তাবাজার/কে.কে

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর