ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংকের নৈশ প্রহরীকে খুন করে লুটপাটের চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভলাপমেন্ট ব্যাংকের নৈশ প্রহরী রাজেশ বিশ্বাসকে (২৩) খুন করেছে দুর্বৃত্তরা। এসময় তারা ব্যাংক লুটেরও চেষ্টা চালায়।

শনিবার (২৬) সেপ্টেম্বর দিনগত রাত ১১ টার দিকে আশুগঞ্জের গোলচত্ত্বর সংলগ্ন ব্যাংকের ভবনের ভেতর থেকে নৈশ প্রহরী রাজেশের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর গ্রামের ক্ষিরোদ বিশ্বাসের ছেলে।

খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থলে আসেন। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পৃথক দুটি বিশেষ দলও ঘটনাটি তদন্তে ঘটনাস্থলে এসেছেন।

পুলিশ জানায়, ব্যাংক ভবনের পেছন দিকের একটি জানালার গ্রিল কাটা অবস্থায় ছিল এবং ভেতরে আলমিরা ও ড্রয়ার ভাঙচুর করে টাকার ভল্ট ভাঙারও চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ভল্টের হাতল ভাঙা থাকলেও লক ছিল। শুক্রবার দিবাগত রাত দুইটার পর থেকে ক্লোজ সার্কিট ক্যামেরার কোনো ফুটেজ পাওয়া যাচ্ছে না। দুর্বৃত্তরা হত্যাকাণ্ডের আগে ক্যামেরাগুলো অচল করে দেয় বলে ধারণা পুলিশের।

এসপি আনিসুর রহমান জানান, রাত সাড়ে ৮টার দিকে ব্যাংকের ভেতরে নৈশপ্রহরী রাজেশের মরদেহ পড়ে থাকার খবর পান তারা। এরপর পুলিশ ব্যাংকের ভেতরে মেঝেতে পড়ে থাকা অবস্থায় রাজেশের মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডের ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর