ভেদরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শরীয়তপুরের ভেদরগঞ্জে জাহানারা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে তার ঘর থেকে লাশ উদ্ধার করে সখিপুর থানা পুলিশ।

নিহত জাহানারা বেগম শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ভূঁইয়া কান্দি গ্রামের মৃত আব্দুল হাসেম বেপারীর ছেলে রিপন বেপারীর দ্বিতীয় স্ত্রী।

স্থানীয়রা জানায়, পটুয়াখালীর দশমনিয়া থানার খলিফা খালি গ্ৰামের মৃত আবুল কালাম পেদার মেয়ে জাহানারার সাথে দুই বছর আগে রিপনের বিয়ে হয়। সাংসারিক জীবনে জাহানারা খুব বেশী সুখী ছিলনা।

সখিপুর থানার উপপরিদর্শক আতিয়ার হোসেন জানান, জাহানারা শশুর বাড়ির একটি ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ পাওয়া যায়। পারিবারিক কলহের জের ধরে জাহানারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সখিপুর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বার্তা বাজার/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর